মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

কমলগঞ্জে ১৩৪ পরিবারের মাঝে উন্নত জাতের গরু বিতরণ

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার: মৌলভীবাজারের কমলগঞ্জে সমতলে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠির ১৩৪টি পরিবারকে আর্থ-সামাজিক ও জীবন মনোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্প” এর আওতায় ১টি করে উন্নত মানের গরু দেওয়া হয়। এসময় গরুর জন্য ক্রস ব্রীড বকনা ও দানাদার খাদ্যও বিতরণ করা হয়।

রোববার (২৪জানুয়ারি) দুপুরে কমলগঞ্জ সরকারি মডেল উচ্চবিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসন ও প্রাণী সম্পদ অধিদপ্তর কতৃক আয়োজিত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চীফ হুইপ উপাধ্যক্ষ ডঃ মোঃ আব্দুস শহীদ এমপি ।

অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আশেকুল হক, জেলা প্রাণী সম্পদ অধিদপ্তর কর্মকর্তা ডা, মো. আব্দুস সামাদ, কমলগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইফতেকার আহমেদ বুলবুল, কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমেদ, এছাড়াও বিভিন্ন ইউপি চেয়ারম্যান, উপজেলা আওয়ামিলীগ,’ যুবলীগ-ছাত্রলীগেন নেতাকর্মী সহ উপকারভোগী পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com